হাফিজুর রহমান শিমুল: আন্তর্জাতিক অভিবাসন সংস্থা-আইওএম (REMAP) এর সাতক্ষীরা জেলা টি‌মের ডাটা এনু‌মে‌রেটর মোঃ শামীম আলম ক‌রোনা পজেটিভ হয়েছে। বর্তমানে তিনি বাড়িতে চিকিৎসাধীন আছে। প্রশাসনের পক্ষে তার বাড়ী লকডাউন করা হয়েছে।

আইওএম (REMAP)- এর পক্ষে (২৭ জুলাই) সোমবার সকাল ৯ টায় তার শারিরিক খোজ খবর নেওয়ার পাশাপাশি ঈদ সামগ্রী প্রদান করা হয়েছে। এসময় আইওএম (REMAP)- এর সাতক্ষীরার জেলা কঅর্ডিনেটর ও সাপ্তাহিক সুন্দরবন বার্তা পত্রিকার নির্বাহী সম্পাদক মোঃ ইশারাত আলী ও (REMAP)- টিম লিডার-১ সাংবাদিক হাফিজুর রহমান শিমুল উপস্থিত ছিলেন।

শামীম আলম অসুস্থ্য হয়ে ১৫ জুলাই করোনা টেষ্টের জন্য নমুনা দেন, ২৩ জুলাই তার পজেটিভ রিপোর্ট আসে। একই সাথে আইওএম (REMAP)-এর ডাটা এনুমেরেটর ওমর ফারুক শুভ’র শারিরিক অবস্থার খোজ খবর নিয়েছেন আইওএম এর সাতক্ষীরা জেলা কঅর্ডিনেটর মোঃ ইশারাত আলী।

উল্লেখ্য এর আগে ১০ জুলাই যশোর বিঞ্জান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনাম সেন্টারের ল্যাবে ওমর ফারুক শুভ’র করোনা পজেটিভ রিপোর্ট আসে। ১৪ দিন লকডাউনে থাকার পর দ্বিতীয়বার পরীক্ষা করতে গেলে ২৫ জুলাই আবারও করোনা পজেটিভ রিপোর্ট আসে। ওমর ফারক শুভ দ্বিতীয় মেয়াদে ১৪ দিন ও শামিম আলম প্রথম বারের মত ১৪দিনের লকডাউনে আছে।