ডেস্ক রিপোর্ট : তালায় চিকিৎসার অভাবে আব্দুস সালাম (২৩) নামে এক তরুণ সাংবাদিকের মৃত্যু হয়েছে । বুধবার (২৯) বিকাল সাড়ে পাঁচটার দিকে তার নিজ বাড়িতে মৃত্যু ঘটেছে বলে জানিয়েছেন স্থানীয়রা। সে উপজেলার বারুই হাটি গ্রামের সিরাজ মোড়লের পুত্র।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, গত দুই সপ্তাহ যাবত লিভার সিরোসিস(জন্ডিস) রোগের কারণে রক্তশুণ্যতা সহ কোমরের ব্যথায় ভুগছিল। গত ২৮ এপ্রিল সকালে মারাত্মক অসুস্থ হয়ে পড়লে তাকে তালা হাসপাতালে নিয়ে আসা হয়।

এসময় কর্তব্যরত চিকিৎসক তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে রিফার্ড করে দেন। কিন্তু সাতক্ষীরা সদর হাসপাতালে ৭/৮ ঘণ্টা বিনা চিকিৎসায় পড়ে ছিল বলে তার পরিবার অভিযোগ করেছে। তারা আরও জানায়, অজ্ঞাত কারণে ডাক্তাররা তার ধারের কাছেও আসেনি । বুধবার সকালে ডাক্তার তাকে বাড়ীতে ফিরিয়ে নিয়ে যেতে বললে, তাকে বিকালে বাড়ীতে ফিরিয়ে আনলে সে মৃত্যুর কোলে ঢলে পড়ে।

আব্দুর সালাম ঢাকা থেকে প্রকাশিত “আমার প্রাণের বাংলাদেশ”পত্রিকার তালা প্রতিনিধি হিসাবে কর্মরত ছিলেন এবং মফস্বল সাংবাদিক ফোরাম তালা শাখার একজন সদস্য ছিলেন।

তার এই অকাল মৃত্যুতে তালা প্রেসক্লাব,রিপোটার্স ক্লাব , মফস্বল সাংবাদিক ফোরাম তালা শাখার নেতৃবৃন্দ তার শোকাহত পরিবারে পাশে গভীর শোক প্রকাশ করেছেন। বুধবার রাতে তার নিজ বাড়িতে জনাজা শেষে দাফন সম্পন্ন হয়।