স্টাফ রিপোর্টার : দেবহাটা উপজেলা ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান সবুজ ও সখিপুর ০৯ নং ওয়ার্ড ইউপি সদস্য হাফিজুর রহমান হাফিজের পিতা আবুল কাশেম মন্ডল (৭৫) আজ বৃহস্পতিবার সকাল ১০টায় নিজস্ব বাসভবনে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ——-রাজিউন)। মরহুম আবুল কাশেম মন্ডল উপজেলার মাঘরী গ্রামের মরহুম মোনাজদ্দীন মন্ডলের পুত্র।

বৃহষ্পতিবার বাদ আসর মাঘরী জামে মসজিদ চত্বরে তার জানাজা নামাজ শেষে তাকে তার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। মৃত্যুকালে তিনি ৪ পুত্র, ১ কন্যাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তিনি দীর্ঘদিন বার্ধক্যজনিত রোগে নিজ বাড়িতে চিকিৎসাধীন ছিলেন। বাদ আসর নামাযে জানাযায় উপজেলা চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ¦ আব্দুল গনি, সখিপুর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ফারুক হোসেন রতন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জি.এম স্পর্শসহ অসংখ্যা মানুষ অংশগ্রহন করেন। নামাযে জানাযা পড়ান নলতা জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা শামছুল হুদা।

তার মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন উপজেলা চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ¦ আব্দুল গনি,বুশরা পলিটেকনিক এর অধ্যক্ষ সহ বিভিন্ন শ্রেনীপেশার মানুষ।