শ্যামনগর সাতক্ষীরা প্রতিনিধি।। সাতক্ষীরার শ্যামনগর নকিপুর খাদ্য গুদাম কর্মকর্তা,শ্যামনগরের আলোচিত দুর্নীতিবাজ আমিনুর রহমান সহ তার কর্মচারীর বিরুদ্ধে ২৩ জুলাই বৃহস্পতিবার সকালে শ্যামনগর থানায় পৃথক পৃথক দুটি জিডি হয়েছে।
বিধিবহির্ভূত ভাবে ডিও ছাড়াই ৮০ টন চাল ছাড় দেয়া,ধান গম ক্রয়ে ব্যপক অনিয়মের মাধ্যমে অর্থ আত্মসাৎ, গুদামে কর্মরত কর্মচারীদের বিরুদ্ধে খারাপ আচরন সহ নানা অপকর্মের সংবাদ সাতক্ষীরা থেকে প্রকাশিত দৈনিক দৃষ্টিপাত,কাফেলা ও যশোর থেকে প্রকাশিত দৈনিক কল্যান সহ মুক্ত স্বাধীন ও কয়েকটি অনলাইন পত্রিকায় এই সেরা দুর্নীতিবাজ খাদ্য গুদাম কর্মকর্তার বিরুদ্ধে সংবাদ প্রকাশ হওয়ায় তার গাত্রদাহ শুরু হয়েছে।
সে তার নিজস্ব মোবাইল ফোন দিয়ে সাংবাদিকদের নানা ধরনের হুমকি প্রদান সহ অস্বাভাবিক কথাবার্তা বলায়,২৩ জুলাই বৃহস্পতিবার শ্যামনগর উপজেলা প্রেসক্লাবের দুই সাংবাদিক এস কে সিরাজ ও এম কামরুজ্জামান শ্যামনগর থানায় দুটি জিডি করেছেন।
শ্যামনগরের আলোচিত দুর্নীতিবাজ নকিপুর খাদ্য গুদাম কর্মকর্তা আমিনুর রহমান বে- সামাল হয়ে পড়েছে। তার নিজস্ব কতিপয় দালালের সহযোগিতায় সাংবাদিকদের বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে নিজের কু-কীর্তি ঢাকার চেষ্টা করে যাচ্ছেন। তবে ধান ক্রয়ের ক্ষেত্রে ক্ষতিগ্রস্থ একাধিক কৃষক সংগঠন তার বিরুদ্ধে ব্যপকভাবে ক্ষিপ্ত। তারা আলোচিত এই কর্মকর্তার অপসারন সহ দুর্নীতির তদন্ত দাবী করে মানব বন্ধন সহ সংবাদ সম্মেলন করবেন বলে জানিয়েছেন। শ্যামনগরের সচেতন মহল তার অপকর্মের তদন্ত দাবী করে জেলা ও বিভাগীয় দুদক কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন।