করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রাণ সহায়তা প্রদান


Admin প্রকাশের সময় : জুলাই ২৫, ২০২১, ১২:২৯ পূর্বাহ্ন / ৩৮৭
করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রাণ সহায়তা প্রদান

বে-সরকারী সংস্থা সুশীলন দাতা সংস্থা অক্সফামের সহযোগিতায় করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্থ পরিবারবর্গকে সহায়তা প্রদান করে আসছে। এরই ধারাবাহিকতায় সাতক্ষীরার ২টি জেলার ৬টি ইউনিয়ন সাতক্ষীরা সদর উপজেলার সীমান্তবর্তী বৈকারী,ঘোনা ও আলিপুর, এবং শ্যামনগর উপজেলার নূরনগর, কৈখালি ও রমজাননগর ইউনিয়নে ১৯২৫ পরিবারকে আর্থিক সহায়তাসহ প্রয়োজনীয় বিভিন্ন জিনিসপত্র প্রদান করেন।

(বৈকারী-৩৪৫ পরিবার, ঘোনা-৩০৪ পরিবার,আলিপুর-৩১৩ পরিবার,নূরনগর-৩১০ পরিবার,কৈখালী-৩২৮ পরিবার ও রমজাননগর-৩২৫ পরিবার)

পরিবার প্রতি ৩০০০/= (তিন হাজার) টাকা নগদ, গায়ে মাখা সাবান ০৮টি, হুইল পাউডার ০১কেজি,কাপড়ের মাক্স ১০পিছ, সানিটারী ন্যাপকিন ০১প্যাকেট (১০পিছ), ওরস্যালাইন ২০পিছ, স্যান্ডেল ০১জোড়া বিতরণ কার্যক্রম অব্যহত রেখেছে।

করোনাকালীন লকডাউনের সময়ে সাতক্ষীরা সদর উপজেলার ঘোনা ইউনিয়নে ৩০৪টি পরিবার ও শ্যামনগর উপজেলার কৈখালি ইউনিয়নে ৩২৮টি পরিবার এই মালামাল এবং অর্থ হাতে পাওয়ায় অসহায় পরিবারগুলি দারুনভাবে উপকৃত হচ্ছে।

বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন দৈনিক জাগরণ পত্রিকার সাতক্ষীরা ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট আলহাজ্জ্ব জি,এম আকবর কবীর, কৈখালি ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আঃ রহিম, সুশীলন এর সহকারী পরিচালক জি এম মনিরুজ্জামান সহ ইউনিয়নের সদস্যবৃন্দ ও সুশীলন এর বিভিন্ন পর্যায়ের কর্মীবৃন্দ।