শ্যামনগর’বাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন সোহেল রানা (ছোট বাবু)


ইয়াছিন মোড়ল প্রকাশের সময় : এপ্রিল ৯, ২০২৪, ৫:৫৭ অপরাহ্ন /
শ্যামনগর’বাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন সোহেল রানা (ছোট বাবু)

শ্যামনগর অফিস 

শ্যামনগর’বাসীকে পবিত্র মাহে রমজান ও ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন নুরনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বিশিষ্ট সমাজসেবক সোহেল রানা (ছোট বাবু)

 

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, দীর্ঘ এক মাস সিয়াম সাধনায় মুসলিম উম্মাহ যে ত্যাগ ও সংযমের শিক্ষা লাভ করেছে তা যেন সবার ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলন ঘটে।

 

মাহে রমজানের আত্মশুদ্ধির মহান দীক্ষার মধ্য দিয়ে আসে পবিত্র ঈদুল ফিতরের আনন্দঘন মুহূর্ত। সেই মুহুর্ত মুসলমানদের নিবিড় ভাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। তাই ইসলামের শ্বাসত শিক্ষায় ধনী-গরিব সবাই ভেদাভেদ ভুলে শ্যামনগর’বাসীকে আরো এগিয়ে নেওয়ার প্রত্যয় ব্যক্ত করছি।

 

পবিত্র ঈদুল ফিতরের খুশির দিনে শ্যামনগরের মাটি ও মানুষের ভাগ্য উন্নয়নে পক্ষে শপথ নিতে সকলের প্রতি আহবান জানাচ্ছি। আসুন দেশে তথা শ্যামনগরের সুবিধা বঞ্চিত এবং হতদরিদ্রদের প্রতি সহনশীল হই। ঈদুল ফিতরের শিক্ষা থেকে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ন্যায়, সাম্য, ঐক্য, ভ্রাতৃত্ব, সহানুভূতি, মানবতা ও মহামিলনের এক ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করি।

 

সৎ সাহসী নীতিবান ও মানবিক ব্যক্তিত্ব, সোহেল রানা ছোট বাবু বলেন দুরে কিংবা কাছে সবাই ঈদের আনন্দ ভাগ করে নেব। পবিত্র ঈদুল ফিতরের দিনে শ্যামনগরের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমীয় ধারা।

 

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে শ্যামনগর উপজেলা তথা সারা বাংলাদেশ ও সারাবিশ্বের মুসলমানদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক। আমি বিশ্ব মুসলিমের অব্যাহত সুখ, শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করছি।