স্বেচ্ছাসেবী সংগঠন সুন্দরবন স্টুডেন্টস সলিডারিটি টিমের ঈদ পূনর্মিলনী ও আহবায়ক কমিটি গঠন


ইয়াছিন মোড়ল প্রকাশের সময় : এপ্রিল ১৩, ২০২৪, ৬:৩৪ অপরাহ্ন /
স্বেচ্ছাসেবী সংগঠন সুন্দরবন স্টুডেন্টস সলিডারিটি টিমের ঈদ পূনর্মিলনী ও আহবায়ক কমিটি গঠন

শ্যামনগর অফিস 

শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধি: শ্যামনগর উপজেলার ১২টি ইউনিয়নের যুব স্বেচ্চাসেবী প্রতিনিধিদের নিয়ে স্বেচ্চাসেবী সংগঠন সুন্দরবন স্টুডেন্টস সলিডারিটি টিমের ঈদ পূনর্মিলনী ও আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

 

১৩ এপ্রিল (শনিবার) সকাল ১০টায় শ্যামনগর উপজেলা পাবলিক লাইব্রেরীর সেমিনার রুমে সুন্দরবন স্টুডেন্টস সলিডারিটি টিমের আয়োজনে ঈদ পূনর্মিলনী ও আহবায়ক কমিটি গঠনের আলোচনাসভা অনুষ্ঠিত হয়। সুন্দরবন স্টুডেন্টস সলিডারিটি টিমের প্রতিষ্ঠাতা পরিচালক মারুফ হোসেন মিলন এর সভাপতিত্বে ও প্রতিষ্ঠাতা সচিব মননজয় মন্ডলের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন এসএসএসটির উপদেষ্টা ও উপজেলা সবুজ সংহতির আহবায়ক কুমুদ রঞ্জন গায়েন, এসএসএসটির পরিচালনা পরিষদের সদস্য ও বেসরকারী গবেষনা প্রতিষ্ঠান বারসিকের প্রোগ্রাম অফিসার বাবলু জোয়ারদার, এসএসএসটির উপদেষ্টা ও আটুলিয়া আব্দুল কাদের স্কুল এন্ড কলেজের প্রভাষক বিপ্রকাশ মন্ডল, বিশিষ্ট ব্যবসায়ী ও এসএসএসটির উপদেষ্টা আনিসুর রহমান আনিস, এসএসএাটির পরিচালনা পরিষদের সদস্য কেশব সরকার, আলী হোসেন, তাপস সরকার প্রমূখ।

 

আনন্দমূখর পরিবেশে সকলের মতামতের ভিত্তিতে এসএসএসটির আহবায়ক কমিটি গঠন করা হয়। আগামী ৩মাস মেয়াদী কমিটিতে প্রকাশ মন্ডলকে আহবায়ক, সাইদুল ইসলাম সদস্য সচিব, যুগ্ন আহবায়ক মো: নুরুজ্জামান, আনিকা তাবাসুম, মো:আব্দুস সামাদ, মো:আব্দুস সেলিম, মো:আসাফুর রহমান ,মো:মাসুম বিল্লাহ, তিথী রানী মিস্ত্রী ও মো:আব্দুল্লাহকে যুগ্ন আহবায়ক করে ৩৭ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন ঘোষণা করা হয়।
আহবায়ক কমিটি আগামী ৩ মাসের মধ্যে উপজেলায় পূর্ণাঙ্গ কমিটি করার সিদ্ধান্ত করা হয়।