প্রাইভেটকার খাদে পড়ে ৪ ছাত্রলীগ কর্মী নিহত


ইয়াছিন মোড়ল প্রকাশের সময় : জানুয়ারী ২০, ২০২৪, ১:০৭ অপরাহ্ন /
প্রাইভেটকার খাদে পড়ে ৪ ছাত্রলীগ কর্মী নিহত

সুন্দরবন নিউজ অনলাইন ডেস্ক 

সিলেটের জৈন্তাপুরে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকার খাদে পড়ে ৪ ছাত্রলীগ কর্মী নিহত হয়েছেন। শুক্রবার (১৯ জানুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে উপজেলার রাংপানি এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

নিহত চারজন হলেন- উপজেলার নিজপাট লামাপাড়া গ্রামের জহুরুল মিয়ার ছেলে জুবায়ের আহসান (২৬), নিজপাট তোয়াসীহাটি গ্রামের রনদিপ পালের ছেলে নিহাল পাল (২৫), নিজপাট পানিহারাহাটি গ্রামের আরজু মিয়ার ছেলে মেহেদী হোসেন তমাল (২৪) এবং নিজপাট জাঙ্গালহাটি গ্রামের হারুন মিয়ার ছেলে সুমন আহমদ (২৫)। তারা জেলা ছাত্রলীগের সদস্য ছিলেন।

বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ও উসমানপুর ইউনিয়নের চেয়ারম্যান ওয়ালি উল্লাহ বদরুল।

তারা জানান, ওই চারজন রাত সাড়ে ১১টার দিকে জৈন্তাপুর থেকে একটি প্রাইভেটকারে জাফলংয়ের উদ্দেশে রওনা হন। পথে ৪ নম্বর বাংলাবাজার এলাকায় পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারালে প্রাইভেটকারটি ব্রিজের নিচে পড়ে যায়। এ সময় স্থানীয়রা এগিয়ে এসে প্রাইভেটকার থেকে তাদের উদ্ধার করে জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন। অপর দুজন আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান। পরে রাতেই মরদেহগুলো হাসপাতাল থেকে তাদের নিজ বাড়িতে নেওয়া হয়েছে।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আহমদ গভীর দুঃখ প্রকাশ করেন এবং নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

প্রাইভেটকার খাদে পড়ে ৪ ছাত্রলীগ কর্মী নিহত

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে যান সিলেট সিটি করপোরেশনের মেয়র মো. আনোয়ারুজ্জামান, সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম, সাধারণ সম্পাদক রাহেল সিরাজ, মহানগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক ইলিয়াস দিনার, মহানগর ছাত্রলীগের সভাপতি কিশোয়ার জাহান সৌরভ ও সাধারণ সম্পাদক নাঈম আহমদ।

সিটি মেয়র মো. আনোয়ারুজ্জামান চৌধুরী নিহত পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন এবং তাদের সান্ত্বনা দেন। এ ছাড়া শতশত ছাত্রলীগ কর্মী হাসপাতালে জড়ো হন। এ সময় হাসপাতালে এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা হয়।