সাফ জয়ী ক্যাপ্টেন সাবিনার সাথে সৌজন্য সাক্ষাৎ করলেন জাতীয় ক্রীড়া ধারাভাষ্যকার মো: ইসমাইল হোসেন মিলন


Admin প্রকাশের সময় : সেপ্টেম্বর ২৬, ২০২২, ১:৫১ অপরাহ্ন / ৯৬
সাফ জয়ী ক্যাপ্টেন সাবিনার সাথে সৌজন্য সাক্ষাৎ করলেন জাতীয় ক্রীড়া ধারাভাষ্যকার মো: ইসমাইল হোসেন মিলন

সাফ জয়ী ক্যাপ্টেন ফ্যান্টাস্টিক সাবিনা খাতুনের সাথে সৌজন্য সাক্ষাৎ ও ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন, সাতক্ষীরার কৃতি সন্তান কালিগঞ্জ উপজেলার ধলবাড়িয়া খুব্দীপুর গ্রামের অবসরপ্রাপ্ত শিক্ষক আলহাজ্ব মোঃ আব্দুল মালেকের পুত্র জাতীয় ক্রীড়া ধারাভাষ্যকার শিক্ষক মোঃ ইসমাইল হোসেন মিলন।

গতকাল (২৫ সেপ্টেম্বর রবিবার), সকালে তার নিজ বাসভবনে সাফজয়ী দলের দলনেতা সাবিনা খাতুন একান্ত সাক্ষাতকারে মিলনকে বলেন, বাংলাদেশে আসার পরে যা আশা করেছিলাম, মানুষের কাছ থেকে তার চেয়ে বেশি ভালোবাসা পেয়েছি। সাধারণ মানুষকে ফুটবল নিয়ে মাতামাতি এতো উচ্ছ্বাস  আমি আগে কখনো দেখেনি। তিনি আরো বলেন বাংলাদেশ নারী জাতীয় দলে ফুটবলার উঠে আসার মূল শিকড়ের জন্য বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয় ফুটবলের গুরুত্ব ও ভূমিকা অপরিসীম, তিনি যতদিন ফিট থাকবেন ততদিন খেলা চালিয়ে যেতে চান। সেজন্য বাংলাদেশের সাধারণ মানুষের কাছে দোয়া কামনা করেন।

উল্লেখ্য, নেপালের দশারথ স্টেডিয়ামে সাফ উইমেনস চাম্পিয়নশিপে বাংলার বাঘিনীরা হিমালয়ের কন্যাদের ৩-১ গোলে পরাজিত করে প্রথম বারের মতো দক্ষিন এশিয়ার শ্রেষ্ঠত্ব অর্জন করে। এবারের সাফে সাবিনা মোট ৮ গোল করে সেরা গোলদাতা এবং সেরা খেলোয়াড় হিসাবে গোল্ডেন বল এবং গোল্ডেন বুট জেতেন।