মুজিব একটি জাতির রূপকার  চলচ্চিত্রটি দেখে অশ্রুসিক্ত হলেন এমপি জগলুল


ইয়াছিন মোড়ল প্রকাশের সময় : অক্টোবর ২০, ২০২৩, ১০:১৭ অপরাহ্ন /
মুজিব একটি জাতির রূপকার   চলচ্চিত্রটি দেখে অশ্রুসিক্ত হলেন এমপি জগলুল

 

ইয়াসিন মোড়ল :

সুন্দরবন উপকূলের বংশীপুর লক্ষ্মী সিনেমা হলে গিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী নিয়ে নির্মিত চলচ্চিত্র ‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমাটি দেখলেন সাতক্ষীরা ৪ আসনের সংসদ সদস্য এস এম জগলুল হায়দার।চলচ্চিত্রটি দেখে তিনি অশ্রুসিক্ত চোখে আবেগপ্রবণ হয়ে পড়েন।

এ সময় তার সাথে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্য সহ শত শত দলীয় নেতাকর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন।

শুক্রবার (২০ অক্টোবর)বিকাল ৪ঃ০০ টায় শ্যামনগরের লক্ষ্মী সিনেমা হলে গিয়ে বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনায় নির্মিত এ সিনেমাটি দলবল নিয়ে উপভোগ করেন তিনি। এ সময় কলেজ পড়ুয়া শিক্ষার্থীরাও তার সঙ্গী হয়ে উপভোগ করেন চলচ্চিত্রটি। চলচ্চিত্রটি দেখার পরে অনেকে আবেগে আপ্লুত হয়ে অশ্রুসিক্ত চোখে হল ছাড়েন।

উপকূলীয় সাতক্ষীরা ৪ আসনের সংসদ সদস্য এস এম জগলুল হায়দার তার অনুভূতি ব্যক্ত করে বলেন, চলচ্চিত্রটি অসাধারণ। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তার পরিবার বাঙালি জাতির জন্য যে ত্যাগ স্বীকার করেছেন চলচ্চিত্রে দারুণভাবে ফুটিয়ে তোলা হয়েছে। জাতির জন বঙ্গবন্ধু জীবনের ১৪টি বছর জেল খেটেছেন কিন্তু কখনো পাকিস্তানি শাসক গোষ্ঠীর সঙ্গে আপোষ করেননি।বঙ্গবন্ধু মানে বাংলাদেশ।

আইনশৃঙ্খলা বাহিনীর দায়িত্বে শ্যামনগর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আবুল কালাম আজাদ বলেন, চলচ্চিত্রটি অসাধারণ। নতুন প্রজন্ম এটি দেখলে তোরা বাংলাদেশের সঠিক ইতিহাস সম্পর্কে জানতে পারবে।

শ্যামনগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহবুব বাবু অনুভূতি ব্যক্ত করেন, বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামে বঙ্গবন্ধু ও তার পরিবারের ত্যাগ অবিস্মরণীয়। সঠিক ইতিহাস জানতে তিনি তরুণ প্রজন্মকে ছবিটি দেখার জন্য আহ্বান জানান।

এ সময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব জি এম আকবর কবীর, উপজেলা আওয়ামীলীগের সদস্য হাসিম সরদার, সাংবাদিক মারুফ হোসেন মিলন,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি গাজী একরামুল হক লায়েস, সাধারন সম্পাদক জাহিদুর রহমান শাওন, উপজেলা শ্রমিকলীগের সাধারন সম্পাদক গোলাম মোস্তফা, যুবলীগনেতা শেখ সুজন, যুবলীগ নেতা এস এম ফেরদাউস হায়দার, সাবেক ইউপি সদস্য মিজানুর রহমান,সরকারী মহসিন কলেজ ছাত্রলীগ নেতা এস এম ফয়সাল হায়দার প্রমূখ।