শ্যামনগরের দেবীপুর কমিউনিটি ক্লিনিক খুলনা বিভাগের শ্রেষ্ঠ নির্বাচিত


Admin প্রকাশের সময় : জুন ৩, ২০২১, ১:০৬ পূর্বাহ্ন / ৪১০
শ্যামনগরের দেবীপুর কমিউনিটি ক্লিনিক খুলনা বিভাগের শ্রেষ্ঠ নির্বাচিত

শ্যামনগরের দেবীপুর কমিউনিটি ক্লিনিক ও ক্লিনিকের সিএইচসিপি খুলনা বিভাগের ১৬৮১টি ক্লিনিকের মধ্যে শ্রেষ্ঠ নির্বাচিত হয়েছে।

মঙ্গলবার সকাল ১১টায় সিভিল সার্জন অফিস কক্ষে জেলা স্বাস্থ্য বিভাগের এক মতবিনিময় সভায় ডাঃ রাশেদা সুলতানা, পরিচালক (স্বাস্থ্য), খুলনা বিভাগ এর পক্ষে এ পুরষ্কার দেবীপুর কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপি সম্পদ অনিরুদ্ধের নিকট প্রদান করেন ডাঃ হোসাইন শাফায়াত, সিভিল সার্জন সাতক্ষীরা। এ সময় উপস্থিত ছিলেন শ্যামনগর উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ অজয় কুমার সাহা সহ জেলার সকল কর্মকর্তাবৃন্দ। দেবীপুর কমিউনিটি ক্লিনিকের এ সাফল্যে স্বাস্থ্য বিভাগের সকল কমকর্তা-কর্মচারীবৃন্দ সহ উপজেলার গণ্যমান্য ব্যক্তিবর্গ অভিনন্দন জানিয়েছেন এবং ক্লিনিকের ও সিএইচসিপির উত্তরোত্তর সফলতা কামনা করেছেন।

উল্লেখ্য উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, দেবীপুর কমিউনিটি ক্লিনিকের স্বাস্থ্যসেবার মান, রোগীদের কমিউনিটি ক্লিনিকমুখী করার জন্য বিভিন্ন ধরনের উদ্ভাবনীমুলক কার্যক্রম, সিজি ও সিএসজি গ্রুপের সক্রিয়তা, ক্লিনিকের পরিবেশ, পরিষ্কার-পরিচ্ছন্নতা সহ সিএইচসিপি সম্পদ অনিরুদ্ধ এর সঞ্চিত অভিজ্ঞতা, উদ্যোগ, পরিকল্পনা, উদ্ভাবনী চিন্তাধারা ও ক্লিনিকের উন্নয়নে সকলের সহযোগীতার জন্যই আজ ক্লিনিকটি মডেল ক্লিনিকে পরিণত হয়েছে।